1. admin@nagorikexpress.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে আজই আপনার বায়োডাটা আমাদের ইমেইল এড্রেস এ পাঠিয়ে দিন অথবা হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করতে পারেন নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজ ই আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
যোগ্য কর্মীরা হারিয়ে যাচ্ছে, মূল্যায়ন বাড়ছে অনুপ্রবেশকারীদের : কাজী আহম্মদ আলী। ভারত থেকে ৬০ টাকা কেজিতে আসছে কাঁচামরিচ চাঁদপুরে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত মহাখালী থেকে সাবেক মেয়র আতিক গ্রেপ্তার গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন মাদারীপুর আড়িয়াল খাঁ নদে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ২ জনকে ১ মাস করে কারাদণ্ড ভাঙ্গায় অতিরিক্ত মদ্যপানে  প্রান গেল স্বর্ণ ব্যবসায়ীর  ওসমান মোল্লা ও তার ছেলে সুমন মোল্লার হাতে অটো রিকশা তোলে দেন, আজ এখলাছপুর ইউনিয়ন বি এন পি, যুবদল,ছাত্রদল ও অঙ্গ-সংগঠনের নেতা কর্মীদের সাথে চা-চক্রে। রাসেল কে সভাপতি এবং রিয়াদ কে সাধারণ সম্পাদক করে লাইফ এইডের সৌদি আরব শাখার কমিটি গঠন।

মহাখালী থেকে সাবেক মেয়র আতিক গ্রেপ্তার

  • আপডেট সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৫৮ বার পঠিত

সংবাদ শিরোনাম :
রাজধানীজুড়ে তরুণ বিপ্লবীদের আঁকা গ্রাফিতি দেখলেন প্রধান উপদেষ্টা আমি বঙ্গবন্ধুর দালাল: শাওন ১২ বিচারপতিকে কোনো বেঞ্চ দেওয়া হবে না: সুপ্রিম কোর্ট সরকার নির্ধারিত দরে খুচরা বাজারে মিলছে না ডিম বাংলাদেশ বিমানের প্রথম নারী পরিচালক হলেন ক্যাপ্টেন তাসমিন ৭ মার্চ বাতিলের খবরে তীব্র প্রতিবাদ জানালেন অভিনেত্রী শাওন ১২ জন শিক্ষকের কলেজে একজন পরীক্ষার্থী, তবু ফেল পোশাক শ্রমিকদের জন্য পেনশন ব্যবস্থা চালু হবে: উপদেষ্টা আসিফ দ.আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টের জন্য বাংলাদেশের দল ঘোষণা নতুন বাংলাদেশে আ.লীগ নিষিদ্ধ করতে হবে: নুর প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল জামায়াত নেতার ৫ আগস্টকে প্রাধান্য দিয়ে জাতীয় দিবস প্রতিষ্ঠা করা হচ্ছে: নাহিদ ছাত্র আন্দোলনে নিহত রায়হান পেলেন জিপিএ-৫, কান্না থামছে না মায়ের বঙ্গবন্ধুকে জাতির পিতা মনে করে না অন্তর্বর্তী সরকার: নাহিদ মতিয়া চৌধুরী আর নেই দেশে ফেরার আগেই বড় সুখবর পেলেন সাকিব হাইকোর্টের ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত প্রতি ডিমে ১ টাকা ৩৯ পয়সা লাভ, প্রতিষ্ঠান সিলগালা কেজিপ্রতি ১৬০ টাকা কমেছে কাঁচামরিচের দাম
×

প্রচ্ছদ আইন আদালত
মহাখালী থেকে সাবেক মেয়র আতিক গ্রেপ্তার

আপলোড সময় : ১৬-১০-২০২৪ ০৭:৪৩:১৪ অপরাহ্ন আপডেট সময় : ১৬-১০-২০২৪ ০৭:৪৩:১৪ অপরাহ্ন
মহাখালী থেকে সাবেক মেয়র আতিক গ্রেপ্তার

এবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সাবেক মেয়র মো. আতিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপপরিচালক তালেবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে তেজগাঁও থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. মোবারক হোসেন জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঘটনায় আতিকুল ইসলামের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় তিনটি মামলা রয়েছে। আগামীকাল (বৃহস্পতিবার) আদালতে সোপর্দ করে তার রিমান্ড চাওয়া হবে।

গত ২০১৯ সালের ২৮ ফেব্রুয়ারি ডিএনসিসি নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মেয়র নির্বাচিত হন মো. আতিকুল ইসলাম। আওয়ামী সরকারের পতনের পর গত ১৮ আগস্ট ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনে গিয়ে জনসাধারণের ধাওয়া খান আতিকুল ইসলাম। ওই সময় তিনি নগর ভবনের পেছনের সিঁড়ি দিয়ে পালিয়ে যান।

এরপর দিন ১৯ আগস্ট আতিকুল ইসলামসহ দেশের ১২ সিটি করপোরেশনের মেয়রকে অপসারণ করে সরকার। আতিকুল ইসলামের জন্ম ১৯৬৯ সালের ১ জুলাই কুমিল্লার দাউদকান্দিতে। ১৯৮৫ সালে তৈরি পোশাক খাতে ব্যবসা শুরু করেন। আতিকের বাবা ছিলেন পুলিশ কর্মকর্তা। তারা পাঁচ ভাই ও ছয় বোন। তিনি সবার ছোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park