1. admin@nagorikexpress.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে আজই আপনার বায়োডাটা আমাদের ইমেইল এড্রেস এ পাঠিয়ে দিন অথবা হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করতে পারেন নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজ ই আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
যোগ্য কর্মীরা হারিয়ে যাচ্ছে, মূল্যায়ন বাড়ছে অনুপ্রবেশকারীদের : কাজী আহম্মদ আলী। ভারত থেকে ৬০ টাকা কেজিতে আসছে কাঁচামরিচ চাঁদপুরে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত মহাখালী থেকে সাবেক মেয়র আতিক গ্রেপ্তার গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন মাদারীপুর আড়িয়াল খাঁ নদে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ২ জনকে ১ মাস করে কারাদণ্ড ভাঙ্গায় অতিরিক্ত মদ্যপানে  প্রান গেল স্বর্ণ ব্যবসায়ীর  ওসমান মোল্লা ও তার ছেলে সুমন মোল্লার হাতে অটো রিকশা তোলে দেন, আজ এখলাছপুর ইউনিয়ন বি এন পি, যুবদল,ছাত্রদল ও অঙ্গ-সংগঠনের নেতা কর্মীদের সাথে চা-চক্রে। রাসেল কে সভাপতি এবং রিয়াদ কে সাধারণ সম্পাদক করে লাইফ এইডের সৌদি আরব শাখার কমিটি গঠন।

গাজীপুরে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচারের বিরুদ্ধে বিএনপি নেতার সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ১৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:: গাজীপুর সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন রিজভী ও দপ্তর সম্পাদক আবু সাইম মোল্লার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার করা হচ্ছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গাজীপুর সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন রিজভী বলেন,আমি ছাত্র জীবন থেকে এখন পর্যন্ত স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ লালন করে রাজনীতি করে আসছি। ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকারের সময়ে হামলা,মামলা ও নির্যাতনেও আমাকে টলাতে পারেনি। সম্প্রতি গাজীপুর সদর উপজেলায় অবস্থিত পলমল গার্মেন্টস নিয়ে আমাদের হেয়প্রতিপন্ন করতেই আমাদের জড়িয়ে পরাজিত শক্তি ও তাদের দোসররা সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। মূলত বিশৃঙ্খলার দায়ে পলমল গার্মেন্টস তাদের কিছু শ্রমিককে ছাটাই করে পরে ১৪ অক্টোবর শ্রম আইন অনুযায়ী ছাটাই করা শ্রমিকদের অর্থ পরিশোধের অনুষ্ঠানে উপজেলা বিএনপি’র পক্ষ থেকে আমাকে আমন্ত্রণ জানানো হয়। সে অনুষ্ঠানে আমি উপস্থিত থাকি এবং কারখানার উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতে অত্যন্ত সুষ্ঠু পরিবেশে সেখানে শ্রমিকদের প্রাপ্য ন্যায্য অর্থ প্রদান করা হয়। পরে আমি অনুষ্ঠান স্থল থেকে চলে আসার পর শোনেছি শ্রমিক নেতা পরিচয়ে প্রতারক চক্র শ্রমিকদের কাছ থেকে তাদের বেতনের একটি অংশ নিয়ে নেয়। মূলত এই ঘটনাকে কেন্দ্র করেই রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য একটি স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালায়। এই ঘটনায় শুধুমাত্র আমার বিরুদ্ধেই নয় বরং দল হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভাবমূর্তি নষ্ট করারও চেষ্টা করা হয়েছে। কোন শ্রমিক আমাদের বিরুদ্ধে কোন অভিযোগ করেনি শুধুমাত্র মনগড়া তথ্য দিয়েই রাজনৈতিক স্বার্থ হাসিলের উদ্দেশ্যে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করা হয়েছে।
সেই সাথে স্পষ্ট করে বলতে চাই,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র আদর্শ বাস্তবায়নে সর্বদা আমি রাজপথে ছিলাম, আছি ও থাকবো। দেশনেত্রী বেগম খালেদা জিয়া,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান,তারুণ্যের অহংকার আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমান,বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গাজীপুর জেলা বিএনপি’র সভাপতি জননেতা ফজলুল হক মিলন ও সাধারণ সম্পাদক শাহ্ রিয়াজুল হান্নানের সার্বিক দিকনির্দেশনায় দেশের স্বাধীনতা,সার্বভৌমত্ব,শান্তি ও শৃঙ্খলা রক্ষায় আজীবন এদেশের মানুষের পাশে থেকে কাজ করে যাব ইনশাল্লাহ। স্বৈরাচার ফ্যাসিস্ট সরকারের কোন অপশক্তির অপপ্রচার বা ষড়যন্ত্র আমাকে দমাতে পারবে না। এসময় সাংবাদিকদের জাতির দর্পণ ও রাহাবর উল্লেখ করে জয়নাল আবেদীন রিজভী সাংবাদিকদের জাতির কাছে সঠিক সংবাদ তুলে ধরারও অনুরোধ করেন। এক প্রশ্নের জবাবে তিনি যেসকল প্রতারক চক্র শ্রমিকদের ঘামে ভেজা অর্থ আত্নসাত করার পায়তারা করছেন তাদের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রতারকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক(দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক,জেলা বিএনপি’র কোষাধ্যক্ষ ইসলাম উদ্দিন,বিশিষ্ট সমাজ সেবক সেলিম ভূঁইয়া,সদর উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আবু সাইম মোল্লাসহ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ এবং জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ায় কর্মরত শতাধিক সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park