1. admin@nagorikexpress.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে আজই আপনার বায়োডাটা আমাদের ইমেইল এড্রেস এ পাঠিয়ে দিন অথবা হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করতে পারেন নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজ ই আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
লৌহজং প্রেসক্লাবের কমিটি গঠন ভাঙ্গায় ফেসবুকে কমেন্ট করা নিয়ে তুলকালাম কান্ড : হামলা,ভাংচুর দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত জনগণই সকল ক্ষমতার উৎস,পতিত স্বৈরাচার ও তার দোসরদের থেকে শিক্ষা নিন   -ভাঙ্গায় গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরু ভাঙ্গায় শত শত বিনোদনপ্রেমীর উপস্থিতিতে ঐতিহ্যবাহী ডোঙা বাইচ সানন্দবাড়ী অথেনটিক সেন্ট্রাল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয় মাদারীপুরে র‌্যাব-৮ এর অভিযানে ১০ কেজি গাঁজাসহ একটি মাইক্রোবাস উদ্ধার অভিযুক্ত অধ্যক্ষ আব্দুর রশীদের অনিয়ম, দুর্নীতি দফায় দফায় তদন্ত ভাঙ্গায়  মাদ্রাসায় দুঃসাহসিক চুরিঃ ল্যাপটপ, কম্পিউটার,  মনিটর,টি হার্ডডিক্সসহ মূল্যবান সামগ্রী হাতছাড়া  ভাঙ্গায়  মাঝারের বট গাছের ডাল কাটা নিয়ে তুলকালামঃ আহত- ২০,  ভাংচুর, লুটপাট

চাঁদপুর লঞ্চঘাটে হাজারো মানুষের ভিড়

  • আপডেট সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ৫৪ বার পঠিত

এমতেয়াজ পাটওয়ারী ফরহাদ,

আগামীকাল পবিত্র ঈদুল আজহা। ১৭ জুন (সোমবার) সারাদেশে উদযাপিত হবে ঈদুল আজহা। প্রিয়জনদের সঙ্গে কোরবানির ঈদ উদযাপনে রাজধানী ছেড়ে লঞ্চযোগে বাড়ি ফিরছেন মানুষ। ঈদের আগমুহূর্তে চাঁদপুর লঞ্চঘাটে যাত্রীদের উপচেপড়া ভিড় শুরু হয়েছে।

১৫ জুন শনিবার সকাল থেকে চাঁদপুর লঞ্চ টার্মিনাল এলাকা ঘুরে দেখা যায়, প্রায় প্রতিটি লঞ্চই যাত্রী বোঝাই। কোনও লঞ্চেই কেবিন খালি নেই। ডেকেও দেখা গেছে যাত্রীদের ভিড়। অল্প খরচে যাতায়াতের জন্য ডেকে জায়গা নিয়ে বাড়ি ফিরছেন যাত্রীরা। প্রায় প্রতিটি লঞ্চকেই অতিরিক্ত যাত্রী নিয়ে ঘাটে ভিড়তে দেখা গেছে।

পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে এদিন নদীপথে ঢাকা থেকে চাঁদপুর আসছেন হাজার হাজার মানুষ। বিশেষ করে বরিশাল ও ভোলা রুটে যাত্রীদের লঞ্চের জন্য অপেক্ষা করতে দেখা যায়।

ঢাকা থেকে ঈদ করতে আসা খোকন খান বলেন, ঈদের দিনটি অত্যান্ত গুরুত্বপূর্ণ। পরিবারের সবার সাথে ঈদ করতে লঞ্চে করে আসলাম। লঞ্চ জার্নি আরামদায়ক, তাই লঞ্চে সব সময় যাতায়াত করি।

চাঁদপুর থেকে বরিশালগামী যাত্রী ফারজানা বলেন, চাঁদপুর লঞ্চঘাটে লঞ্চের জন্য অপেক্ষা করছি। দেরি হলে শরিয়তপুর হয়ে যেতে হবে। বাসের থেকে লঞ্চে যাতায়াত সুবিধা। পরিবারের সাথে ঈদের আনন্দটুকু ভাগাভাগি করতে বাড়ি যাচ্ছি।

চাঁদপুর বিআইডব্লিউটিএর টিআই শাহ আলম জানান, লঞ্চে যাতে যাত্রীদের নিরাপত্তা জোরদার করা হয়, সেই বিষয়ে লঞ্চ কর্তৃৃপক্ষে অবগত করা হয়েছে। এছাড়া লঞ্চ যাতে ঝুঁকি নিয়ে অতিরিক্ত যাত্রী বহন না করে, তার জন্য আমাদের টিম নজরদারি করছে।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, যাত্রীদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করতে নৌ পুলিশ সার্বক্ষণিক লঞ্চঘাটে অবস্থান করছে। বিশেষ করে আমাদের একটা কন্ট্রোলরুম খোলা হয়েছে। এখানে যাত্রীরা যে কোন অভিযোগ করলে সাথে সাথে ব্যবস্থা করা হবে। নৌ পুলিশের পাশাপাশি কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের সদস্যরা নদীতে টহল দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park