মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

নোটিশ:
  • করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য  ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়ার বিকল্প নেই। আপনার-আমার সচেতনতাই পারে এই করোনাভাইরাস থেকে দেশবাসীকে মুক্ত রাখতে।
 নাগরিক এক্সপ্রেসের সাংবাদিক সমূহের নাম ও পরিচয় নাগরিক এক্সপ্রেস পরিবার   নাঈম গাজীপুর জেলা রিপোর্টার মোঃ শিপন রিপোর্টার নারায়ণগঞ্জ নাজমুল হাসান মামুন প্রতিনিধি: মতলব উত্তর নাম :মোঃ জুবায়ের হোসেন প্রতিনিধি : মিরপুর   নাম: এইচ এম জুয়েল প্রতিনিধি: মাগুরা জেলা পদ: রিপোর্টার   নাহিদ ভূঁইয়া রিপোর্টারঃজাতীয় প্রেসক্লাব,ঢাকা।   নাম: মোঃনোমান খান প্রতিনিধি: মোহাম্মাদপুর(ঢাকা)   নাম: সৈয়দ নিলয় ঢাকা জেলা স্টাফ রিপোটার।   নাম মেহেদী হাসান সৌরভ প্রতিনিধি পাবনা   নাম: আর এ রাহুল ফরিদপুর জেলা প্রতিনিধি পদ: সংবাদদাতা   নাম : মোঃ ফখরুল ইসলাম প্রতিনিধি : ঢাকা পদ : রিপোর্টার   নামঃ ইমন চৌধুরী ঢাকা জেলাঃ স্টাফ রিপোটার   নাম: আবু কাউসার আহমেদ পরিচালনা পর্ষদের পদ: বার্তা সম্পাদক   নাম: জাহিদ হাসান শাহিন প্রতিনিধি: গাজীপুর জেলা প্রতিনিধি   নামঃমো:হেলাল উদ্দীন প্রতিনিধিঃঠাকুরগাঁও জেলার পীরগন্জ উপজেলা   নামঃ হিরন্ময় সরকার। এলাকাঃ কয়রা (খুলনা) উপজেলা প্রতিনিধি।   মোঃ মাসুদ আলম জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদবী:রিপোর্টার   আবিরুজ্জামান এলাকাঃ ঢাকা জেলা উত্তর পদবীঃ রিপোর্টার   মোঃ হাবিবুর রহমান ঢাকা উত্তর সিটি কর্পোরেশন পদের নাম-রিপোর্টার   মো:কুতুবুল আলম, মাগুরা রিপোর্টার   নাম: পলাশ আহমেদ কিশোরগঞ্জ প্রতিনিধি   আল মোহাইমিনুল খান পদঃ সাব-এডিটর   নাম: নাঈম শরীয়তপুর জেলা প্রতিনিধি   প্রতিনিধিঃ খালিদ সাইফুল (চঞ্চল) রিপোর্টারঃ কুষ্টিয়া জেলা   নাম আকিব হাসান পলাশ সোনারগাঁও প্রতিনিধি   প্রান্ত কর্মকার জয় সাতক্ষীরা প্রতিনিধি   কাউসার আহমেদ ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   শামীম মোল্লা হরিরামপুর থান প্রতিনিধি   আল জাবির পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি   আজাদ নাদভী সিরাজদিখান, মুন্সীগঞ্জ প্রতিনিধি দপ্তর সম্পাদক সিরাজদিখান প্রেসক্লাব   নাম: মোহাম্মদ মামুন রেজা ধামরাই  ঢাকা স্টাফ রিপোর্টার   মোঃ নিজাম উদ্দিন নাহিন তপদার ঢাকা জেলা প্রতিনিধি   নাম-মোঃ আনিসুল ইসলাম প্রতিনিধি: চাঁদপুর   আপনিও হতে পারেন নাগরিক এক্সপ্রেসের একজন সম্মানিত সংবাদ প্রেরনকারী।অন্যায়ের বিরুদ্ধে সব সময় সোচ্চার নাগরিক এক্সপ্রেস। সারাদেশে সাংবাদিক নিয়োগ দেওয়া হচ্ছে সাংবাদিকতার জন্য যোগাযোগ করুন নাগরিক এক্সপ্রেসের অনলাইন পেইজে। অথবা আমাদের মেইল পাঠাতে পারেন nagorikExpress@gmail.com 01515687900 বিশেষ প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন সর্বসময়। সবার আগে সর্বশেষ সংবাদ এবং সঠিক তথ্য জানার জন্য নাগরিক এক্সপ্রেস ভিজিট করুন।   নোটিশ : বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন01515687900.... *  অল্প খরচে নামমাত্র খরচে বিজ্ঞাপন এর জন্য যোগাযোগ করুন। ০১৫১৫৬৮৭৯০০.  ০১৮২২৮০১৬৫৪
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে অসহায় শীতার্থদের মাঝে এমপি খোকার কম্বল বিতরণ মতলব উত্তরে মোবাইল কোর্ট পরিচালনায় ১২ হাজার টাকা জরিমানা মহামারীকালে জাতীয় সংসদের চলতি বছরের প্রথম অধিবেশন শুরু হয়েছে। এক্সিম ব্যাংক অরুয়াইল শাখার সৌজন্যে শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরন মতলব উত্তরে সাংবাদিক তুহিন ফয়েজের শশুরের কুলখানি অনুষ্ঠিত নির্মাণাধীন কুষ্টিয়া মেডিকেল কলেজের প্রকল্প সরেজমিন তদন্তে নেমেছে আইএমইডি মুক্তাগাছায় মাদ্রাসার আবাসিক ছাত্রীদের দিয়ে শিশুশ্রম দেওয়ানগঞ্জে ভূমিহীন ও গৃহহীনদের জমি এবং গৃহ প্রদানের উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং। আবদুল ওয়াদুদ সরকার মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন শ্রীমঙ্গলে ছাত্রদলের কমিটি প্রত্যাখান করে জুতা মিছিল, বিক্ষোভ সমাবেশ
প্রত্যায়ন পত্র দিয়ে আওয়ামী লীগ সাজা যায় কিন্তু আওয়ামী লীগ হওয়া যায় না।

প্রত্যায়ন পত্র দিয়ে আওয়ামী লীগ সাজা যায় কিন্তু আওয়ামী লীগ হওয়া যায় না।

প্রত্যায়ন পত্র দিয়ে আওয়ামী লীগ সাজা যায় কিন্তু আওয়ামী লীগ হওয়া যায় না।

মোঃ সুমন হোসেন আসন্ন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের নতুন কমিটির সম্ভাব্য প্রার্থী। সাতক্ষীরাতে স্কুল কলেজ পড়ালেখার সুবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতি শুরু হয়ে চলতে থাকে। ছাত্রদলের কমিটি দীর্ঘদিন না হওয়াই প্রত্যাশিত পদ পাওয়া হয়নি। কলেজের গন্ডি পেরিয়ে পড়ালেখার সুবাদে ঢাকায় চলে আসে, ঢাকা কলেজে ভতি হয়।পরিচিতো হয় পল্লব – সুইম কমিটির প্রচার সম্পাদক সোহেল রানার সাথে হলে ওঠার জন্য ছাত্রলীগের রাজনীতি শুরু হয় আহবায়ক কমিটির সদস্য হয়ে।
পরবর্তীতে ২০১৭ সালের ২৮শে নভেম্বর সাতক্ষীরা জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী পদে জীবন বৃত্তান্ত জমা দেয় সুমন। সে জামাত পরিবারে সন্তান এবং ছাত্রদলের সাথে সম্পৃক্ততা থাকায় প্রমাণিত হওয়ায় সম্মেলনের প্রধান অতিথি ফরিদপুর -০১ আসনের তৎকালীন মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুর রহমান প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ তিনি নিজ হাতে সুমনের জীবন বৃত্তান্ত ছুড়ে ফেলে দেন।
ছাত্রলীগ প্রার্থী সুমনের আম্মা আম্বিয়া খাতুন একজন জামাত ইসলামের উঠান বৈঠক সক্রিয় কর্মী গড়ার কারিগর আলিপুর ইউনিয়ন মহিলা জামায়াতের রোকন, এ বিষয়ে অবগত আছেন স্থানীয় আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ। দায়িত্বপ্রাপ্ত নেতা আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সর্ব মহলে পরিচিত জামাত পরিবারের সন্তান কে ছাত্রলীগের নেতৃত্ব মেনে নিতে চাই না তৃণমূলের নেতাকর্মীরা। ছাত্রলীগ প্রার্থী সুমনের চাচা ডাকনাম টেক্কা নামে পরিচিত তিনি সাতক্ষীরা জেলা জামাতের সূরা সদস্য তিনি জামায়াত ইসলামের একজন সক্রিয় ক্যাডার, এলাকায় টেক্কা বাহিনী হিসেবে পরিচিত। বাংলাদেশ আওয়ামী লীগের নেত্রী শেখ হাসিনার সরকারকে সাতক্ষীরা জামাত ইসলামের কর্মকাণ্ডে তৃণমূলের কর্মীরা হতাশ সাতক্ষীরা সদর উপজেলা আলীপুর ইউনিয়নের মাহমুদপুর, বাদামতলা বাজারে বিভিন্ন সভায় জামাত ইসলামের জ্বালাও-পোড়াও ও নাশকতা অগ্নিসংযোগ সৃষ্টি করে সুমনের চাচা জামায়াতের ক্যাডার টেক্কা তার প্রধান নেতৃত্ব দেন, এ বিষয়ে অবগতি আছেন স্থানীয় আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীরা।
২০১৭ সালের ২৮ নভেম্বর ইং তারিখে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সম্মেলনে নেতা না হতে পেরে বিভিন্ন কৌশল অবলম্বন করে চাকুরির নাম করে তার মাতা আম্বিয়া খাতুন কে দিয়ে
কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে পাঠিয়ে হাতে-পায়ে জড়িয়ে ধরে কান্নাকাটি করে প্রত্যায়ন পত্র সংগ্রহ করে, ছেলেকে চাকরি দেবে বলে এদিকে সুমনের পিতা আতিয়ার রহমান ভুট্টো আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহারুল এর কাছ থেকে হাতে-পায়ে ধরে ধরে কান্নাকাটি করে প্রত্যায়ন পত্র সংগ্রহ করে অপরদিকে সুমন মামুদপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকের কাছে কান্না-কাটি করে পড়ে বলে চাকরি করবে বলে প্রত্যায়ন পত্র সংগ্রহ করে।
পুনরায় ছাত্রলীগের প্রার্থী হওয়ার জন্য সে এই কলা কৌশল অবলম্বন করে এবং অতি বুদ্ধিমত্তার সাথে সেগুলো প্রচার-প্রচারণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর দাখিল/প্রেরণ করে।

প্রত্যায়ন পত্র সংগ্রহ করেই স্বাধীনতা বিরোধী সংগঠন জামায়াতে ইসলামী বাংলাদেশ এর সক্রিয় পরিবার হয়ে প্রমান করতে চাই আওয়ামী লীগ পরিবার।
শুধু তাই নয় জেলা ছাত্রলীগের প্রার্থী জামাত পরিবারের সন্তান সুমন সাথে থাকা সকল বন্ধু বাপ্পি, রাজু, শরিফুল, ছহরাব সহ তাঁর ঘনিষ্ঠ বন্ধু মাছুম পারভেজ যে আলিপুর ইউনিয়ন ছাত্র দলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে, তাদের সকলের পারিবারিকভাবে দেখতে গেলে পিতা-মাতা, আত্মীয়-স্বজন সকালেই জামাতপন্থী এবং তারা বিভিন্নভাবে ভোমরা, আলিপুর, মামুদপুর, বাদামতলা আলিপুর চেকপোস্ট সহ শহরের বিভিন্ন জায়গায় তারা জ্বালাও-পোড়াও করে অগ্নিসংযোগ করে যা সাতক্ষীরা আলিপুর ইউনিয়ন বাসির কারো অজানা নয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
ডিজাইন ও ডেভেলপে Host R Web
Shares
error: Content is protected !!