রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন

নোটিশ:
  • করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য  ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়ার বিকল্প নেই। আপনার-আমার সচেতনতাই পারে এই করোনাভাইরাস থেকে দেশবাসীকে মুক্ত রাখতে।
 নাগরিক এক্সপ্রেসের সাংবাদিক সমূহের নাম ও পরিচয় নাগরিক এক্সপ্রেস পরিবার   নাঈম গাজীপুর জেলা রিপোর্টার মোঃ শিপন রিপোর্টার নারায়ণগঞ্জ নাজমুল হাসান মামুন প্রতিনিধি: মতলব উত্তর নাম :মোঃ জুবায়ের হোসেন প্রতিনিধি : মিরপুর   নাম: এইচ এম জুয়েল প্রতিনিধি: মাগুরা জেলা পদ: রিপোর্টার   নাহিদ ভূঁইয়া রিপোর্টারঃজাতীয় প্রেসক্লাব,ঢাকা।   নাম: মোঃনোমান খান প্রতিনিধি: মোহাম্মাদপুর(ঢাকা)   নাম: সৈয়দ নিলয় ঢাকা জেলা স্টাফ রিপোটার।   নাম মেহেদী হাসান সৌরভ প্রতিনিধি পাবনা   নাম: আর এ রাহুল ফরিদপুর জেলা প্রতিনিধি পদ: সংবাদদাতা   নাম : মোঃ ফখরুল ইসলাম প্রতিনিধি : ঢাকা পদ : রিপোর্টার   নামঃ ইমন চৌধুরী ঢাকা জেলাঃ স্টাফ রিপোটার   নাম: আবু কাউসার আহমেদ পরিচালনা পর্ষদের পদ: বার্তা সম্পাদক   নাম: জাহিদ হাসান শাহিন প্রতিনিধি: গাজীপুর জেলা প্রতিনিধি   নামঃমো:হেলাল উদ্দীন প্রতিনিধিঃঠাকুরগাঁও জেলার পীরগন্জ উপজেলা   নামঃ হিরন্ময় সরকার। এলাকাঃ কয়রা (খুলনা) উপজেলা প্রতিনিধি।   মোঃ মাসুদ আলম জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদবী:রিপোর্টার   আবিরুজ্জামান এলাকাঃ ঢাকা জেলা উত্তর পদবীঃ রিপোর্টার   মোঃ হাবিবুর রহমান ঢাকা উত্তর সিটি কর্পোরেশন পদের নাম-রিপোর্টার   মো:কুতুবুল আলম, মাগুরা রিপোর্টার   নাম: পলাশ আহমেদ কিশোরগঞ্জ প্রতিনিধি   আল মোহাইমিনুল খান পদঃ সাব-এডিটর   নাম: নাঈম শরীয়তপুর জেলা প্রতিনিধি   প্রতিনিধিঃ খালিদ সাইফুল (চঞ্চল) রিপোর্টারঃ কুষ্টিয়া জেলা   নাম আকিব হাসান পলাশ সোনারগাঁও প্রতিনিধি   প্রান্ত কর্মকার জয় সাতক্ষীরা প্রতিনিধি   কাউসার আহমেদ ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   শামীম মোল্লা হরিরামপুর থান প্রতিনিধি   আল জাবির পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি   আজাদ নাদভী সিরাজদিখান, মুন্সীগঞ্জ প্রতিনিধি দপ্তর সম্পাদক সিরাজদিখান প্রেসক্লাব   নাম: মোহাম্মদ মামুন রেজা ধামরাই  ঢাকা স্টাফ রিপোর্টার   মোঃ নিজাম উদ্দিন নাহিন তপদার ঢাকা জেলা প্রতিনিধি   নাম-মোঃ আনিসুল ইসলাম প্রতিনিধি: চাঁদপুর   আপনিও হতে পারেন নাগরিক এক্সপ্রেসের একজন সম্মানিত সংবাদ প্রেরনকারী।অন্যায়ের বিরুদ্ধে সব সময় সোচ্চার নাগরিক এক্সপ্রেস। সারাদেশে সাংবাদিক নিয়োগ দেওয়া হচ্ছে সাংবাদিকতার জন্য যোগাযোগ করুন নাগরিক এক্সপ্রেসের অনলাইন পেইজে। অথবা আমাদের মেইল পাঠাতে পারেন nagorikExpress@gmail.com 01515687900 বিশেষ প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন সর্বসময়। সবার আগে সর্বশেষ সংবাদ এবং সঠিক তথ্য জানার জন্য নাগরিক এক্সপ্রেস ভিজিট করুন।   নোটিশ : বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন01515687900.... *  অল্প খরচে নামমাত্র খরচে বিজ্ঞাপন এর জন্য যোগাযোগ করুন। ০১৫১৫৬৮৭৯০০.  ০১৮২২৮০১৬৫৪
সংবাদ শিরোনাম :
দেওয়ানগঞ্জে ডাংধরা ইউনিয়ন বিএনপির আলোচনা সভা। মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন মহিলা লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত আরটিভির জেলা প্রতিনিধি ও সিরাজগঞ্জ প্রসক্লাব অর্থ সম্পাদক সুকান্ত সেন মৃত্যুতে প্রসক্লাব শাহজাদপুর শোক এরশাদের অসমাপ্ত কাজ, জি এম কাদের এর গতিশীল নেতৃত্বে আমরা এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ-খোকা এমপি। সাপাহারে ফেন্সিডিল সহ আটক-১ স্বপ্নের জয়পুরহাট ফেসবুক গ্রুপ এর ১ম বর্ষপূর্তি সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকীতে আলহাজ্ব কামরুল হাসান রিপনের শ্রদ্ধাঞ্জলি। কুষ্টিয়াতে রাতের অন্ধকারে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙলো দুর্বৃত্তরা মানবতার মহা পুরুষ ফেণীর উপজেলা চেয়ারম্যান উপজেলা পর্যায়ে শিবচর দেশের প্রথম টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপিত।
দ্রুতগতিতে এগিয়ে চলছে মোহনপুর পর্যটন কেন্দ্রের কাজ খুব শিগ্রই হবে উদ্বোধন

দ্রুতগতিতে এগিয়ে চলছে মোহনপুর পর্যটন কেন্দ্রের কাজ খুব শিগ্রই হবে উদ্বোধন

খাদ্য বস্ত্র বাসস্থান চিকিৎসা ও বিনোদন মানুষের অন্যতম মৌলিক চাহিদা সময় করে মানুষ পরিবার পরিজন নিয়ে দূর-দূরান্তে ঘুরে বেড়াবে আনন্দ করবে শিশুরা পাবে বিনোদন এই আশায় মতলব বাঁশির দীর্ঘদিনের প্রাণের দাবী ছিল একটি বিনোদন পার্ক কেন্দ্র যা মতলবে নেই।মতলব বাসীর স্বপ্নপূরণে নিরলস প্রচেষ্টায় ব্যক্তিগত উদ্যোগে দেশের বৃহত্তর ও আধুনিক বিনোদন পার্ক গড়ে উঠেছে চাঁদপুর মতলব উত্তরে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের মোহনপুর মৌজায় সাইট একর জমির উপর তৈরি করা হবে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্রটি। এলাকার সকল শ্রেণী পেশার লোকদের সমন্বয় নির্মিত হবে এই পর্যটন কেন্দ্র।সরেজমিনে গিয়ে দেখা যায় চাঁদপুরের মতলব উত্তরে মোহনপুর পর্যটন লিমিটেডের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে প্রতিদিন কয়েক শতাধিক শ্রমিক কাজ করে যাচ্ছে মেঘনা নদীর দেশে নির্মিত হচ্ছে আধুনিক মানের মোহনপুর পর্যটন লিমিটেড। মোহনপুর পর্যটন লিমিটেড এর মূল উদ্যোক্তা ও পর্যটন কেন্দ্র নির্মাণের স্বপ্ন দ্রষ্টা উপজেলা আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি কাজী মিজানুর রহমান।গাজী মিজানুর রহমান বলেন আমার দীর্ঘ দিনের ইচ্ছা ছিল বৃহত্তম তবে একটি আধুনিক মানের বিনোদন পার্ক গড়ে তুলবো যেখানে ঘুরতে এসে মানুষ একটু বিনোদন পাবে পরিবার-পরিজন নিয়ে শিশুরা আনন্দে মেতে উঠবে শহরের ব্যস্ততা ফুরোলে এখানে এসে মানুষ পাবে ছায়া সুনিবিড় একটি নিরিবিলি পরিবেশ নির্মল বাতাস। সবার জন্য থাকবে আধুনিক সব উন্নত মানের রাইট নিত্য নতুন প্রযুক্তির নিত্যনতুন রাইড এর ব্যবহার।মোহনপুর পর্যটন হবে দেশের বৃহত্তম অত্যাধুনিক একটি বিনোদন পার্ক পিকনিক স্পট যেখানে দূর-দূরান্ত থেকে মানুষ বেড়াতে আসবে নিরাপদে ভ্রমণ করবে ভ্রমণপিয়াসী মানুষ এখানে মানুষ এসে পরিপূর্ণ বিনোদন পাবে বলে আমার আশা। কাজী মিজান আরো জানান অতি দ্রুত পার্কটির নির্মাণ কাজ শেষ হবে।তিনি আরো বলেন মতলব উত্তর কে সমগ্র দেশবাসী পরিচিতি বয়ে আনা ও এলাকার যুব সমাজকে বেকারত্বের অভিশাপ থেকে মুক্ত করার জন্যই এই ক্ষুদ্র প্রয়াস ইতোমধ্যে দুই শতাধিক যুবককে কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে মোহনপুর পর্যটন লিমিটেড কার্যক্রমের সূত্রে জানা যায় মোহনপুর পর্যটন লিমিটেড গভ.রেজি.নং সি-১৬২৬৮৩/২০২০ অন্তর্ভুক্ত।মোহনপুর পর্যটন লিমিটেডের পর্যটকও ভ্রমণপিয়াসীদের আকৃষ্ট করার জন্য পর্যটনের মূল ফটকে থাকবে ইলিশের বাড়ি চাঁদপুর সেই ইলিশের বড় প্রতিচ্ছবি। পর্যটন কেন্দ্র লিমিটেডের সব ধরনের সুযোগ-সুবিধা এবং নতুনত্ব থাকবে বলে জানা যায়।
শিশু এবং প্রাপ্ত বয়স্কদের জন্য পার্কে থাকবে বিভিন্ন রাইড,থ্রি স্টার ফাইভ স্টার মানের হোটেল রেস্ট হাউস মেনু অনুযায়ী খাবার সরবরাহ ক্যান্টিন পিকনিক স্পট নৌকাভ্রমণ মিনি শিশুপার্ক রিট্রাইভ সুইমিংপুলে সাঁতার কাটার সুব্যবস্থা সুবিশাল খেলার মাঠ অত্যাধুনিক সাউন্ড সিস্টেম লাইটিং দক্ষ বাবুর্চি ২৪ ঘন্টা বিদ্যুৎ ও পানির ব্যবস্থা নেয়ারও পার্কিং সুবিধা সাংস্কৃতিক অনুষ্ঠান. কিংবা জন্মদিনের উৎসব পালনের জন্য ২ সহস্রাধিক আসনের উন্মুক্ত মঞ্চ।
ওয়াটার পার্কে থাকবে পুরুষ ও মহিলাদের জন্য পৃথক ড্রেসিংরুম পৃথক লকার ওয়াটার পার্কের বিশেষ নিরাপত্তা পোশাক পার্কের রাইড গুলোর মধ্যে থাকবে স্পিডবোটিং , সোয়ান বোটিং এছাড়া শিশুদের জন্য এখানে থাকবে সুইং চেয়ার ও ট্রেন পর্যটন কেন্দ্রে মসজিদ।কেনাকাটার সুবিধার্থে অত্যাধুনিক মার্কেট ওয়াচ টাওয়ার বিশিষ্ট ব্যক্তিদের ম্যুরাল দূরপাল্লা লঞ্চের জন্য পল্টন ব্যবস্থা। নদী পথে ভ্রমণের জন্য স্পিড বোর্ড প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র। ডিনার ক্রোইজ। ঢাকার সদরঘাট হতে মোহনপুর পর্যটনে ওমরপুর পর্যটন থেকে চাঁদপুর মোহনা পর্যন্ত টুরের ব্যবস্থা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সমন্বয়ে গড়ে তোলা হবে চৌকস নিরাপত্তা বলয়।২৪ ঘন্টা সার্বক্ষণিক নিরাপত্তা সিসি ক্যামেরা ব্যবস্থা।পর্যটন কেন্দ্রের সৌন্দর্য্য বর্ধনের জন্য দেশি-বিদেশি পর্যাপ্ত গাছ লাগানো হবে পর্যটন কেন্দ্রটি একসাথে লক্ষাধিক ঘোষণা দিয়েছে আনন্দ উপভোগ করতে পারবেন পিকনিক স্পট গুলোতে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় এবং পারিবারিক আয়োজনে এবং বিভিন্ন সংগঠনের পর্যটকগণ পিকনিকের জন্য আসতে পারবে।

এককথায় মোহনপুর পর্যটন লিমিটেড একটি আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে জানা যায় চাঁদপুর মতলব উত্তরে অবস্থিত মোহনপুর গ্রামের।

এজন্য এগিয়ে চলছে দুর্বার গতিতে মোহনপুর পর্যটন কেন্দ্রের কাজ।

জানা যায় মোহনপুর পর্যটনকেন্দ্র সকলের জন্য উন্মুক্ত এবং সকলে আমন্ত্রিত।

আরো জানা যায় পর্যটন কেন্দ্রটি যখন উন্মুক্ত হবে তখন এলাকার অনেক যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা হবে এবং ইতিমধ্যে যা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
ডিজাইন ও ডেভেলপে Host R Web