শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:২৩ পূর্বাহ্ন

নোটিশ:
  • করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য  ঘনঘন সাবান দিয়ে হাত ধোয়ার বিকল্প নেই। আপনার-আমার সচেতনতাই পারে এই করোনাভাইরাস থেকে দেশবাসীকে মুক্ত রাখতে।
 নাগরিক এক্সপ্রেসের সাংবাদিক সমূহের নাম ও পরিচয় নাগরিক এক্সপ্রেস পরিবার   নাঈম গাজীপুর জেলা রিপোর্টার মোঃ শিপন রিপোর্টার নারায়ণগঞ্জ নাজমুল হাসান মামুন প্রতিনিধি: মতলব উত্তর নাম :মোঃ জুবায়ের হোসেন প্রতিনিধি : মিরপুর   নাম: এইচ এম জুয়েল প্রতিনিধি: মাগুরা জেলা পদ: রিপোর্টার   নাহিদ ভূঁইয়া রিপোর্টারঃজাতীয় প্রেসক্লাব,ঢাকা।   নাম: মোঃনোমান খান প্রতিনিধি: মোহাম্মাদপুর(ঢাকা)   নাম: সৈয়দ নিলয় ঢাকা জেলা স্টাফ রিপোটার।   নাম মেহেদী হাসান সৌরভ প্রতিনিধি পাবনা   নাম: আর এ রাহুল ফরিদপুর জেলা প্রতিনিধি পদ: সংবাদদাতা   নাম : মোঃ ফখরুল ইসলাম প্রতিনিধি : ঢাকা পদ : রিপোর্টার   নামঃ ইমন চৌধুরী ঢাকা জেলাঃ স্টাফ রিপোটার   নাম: আবু কাউসার আহমেদ পরিচালনা পর্ষদের পদ: বার্তা সম্পাদক   নাম: জাহিদ হাসান শাহিন প্রতিনিধি: গাজীপুর জেলা প্রতিনিধি   নামঃমো:হেলাল উদ্দীন প্রতিনিধিঃঠাকুরগাঁও জেলার পীরগন্জ উপজেলা   নামঃ হিরন্ময় সরকার। এলাকাঃ কয়রা (খুলনা) উপজেলা প্রতিনিধি।   মোঃ মাসুদ আলম জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদবী:রিপোর্টার   আবিরুজ্জামান এলাকাঃ ঢাকা জেলা উত্তর পদবীঃ রিপোর্টার   মোঃ হাবিবুর রহমান ঢাকা উত্তর সিটি কর্পোরেশন পদের নাম-রিপোর্টার   মো:কুতুবুল আলম, মাগুরা রিপোর্টার   নাম: পলাশ আহমেদ কিশোরগঞ্জ প্রতিনিধি   আল মোহাইমিনুল খান পদঃ সাব-এডিটর   নাম: নাঈম শরীয়তপুর জেলা প্রতিনিধি   প্রতিনিধিঃ খালিদ সাইফুল (চঞ্চল) রিপোর্টারঃ কুষ্টিয়া জেলা   নাম আকিব হাসান পলাশ সোনারগাঁও প্রতিনিধি   প্রান্ত কর্মকার জয় সাতক্ষীরা প্রতিনিধি   কাউসার আহমেদ ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   শামীম মোল্লা হরিরামপুর থান প্রতিনিধি   আল জাবির পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি   আজাদ নাদভী সিরাজদিখান, মুন্সীগঞ্জ প্রতিনিধি দপ্তর সম্পাদক সিরাজদিখান প্রেসক্লাব   নাম: মোহাম্মদ মামুন রেজা ধামরাই  ঢাকা স্টাফ রিপোর্টার   মোঃ নিজাম উদ্দিন নাহিন তপদার ঢাকা জেলা প্রতিনিধি   নাম-মোঃ আনিসুল ইসলাম প্রতিনিধি: চাঁদপুর   আপনিও হতে পারেন নাগরিক এক্সপ্রেসের একজন সম্মানিত সংবাদ প্রেরনকারী।অন্যায়ের বিরুদ্ধে সব সময় সোচ্চার নাগরিক এক্সপ্রেস। সারাদেশে সাংবাদিক নিয়োগ দেওয়া হচ্ছে সাংবাদিকতার জন্য যোগাযোগ করুন নাগরিক এক্সপ্রেসের অনলাইন পেইজে। অথবা আমাদের মেইল পাঠাতে পারেন nagorikExpress@gmail.com 01515687900 বিশেষ প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন সর্বসময়। সবার আগে সর্বশেষ সংবাদ এবং সঠিক তথ্য জানার জন্য নাগরিক এক্সপ্রেস ভিজিট করুন।   নোটিশ : বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুন01515687900.... *  অল্প খরচে নামমাত্র খরচে বিজ্ঞাপন এর জন্য যোগাযোগ করুন। ০১৫১৫৬৮৭৯০০.  ০১৮২২৮০১৬৫৪
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে গাজী মুজিবুর রহমানের উদ্যোগে পথচারীদের মাস্ক বিতরণ। আড়াইহাজার বালিয়াপাড়া বাজারে ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিং উদ্বোধন। মাধবপুর উপজেলার 7 নং জগদীশপুর ইউনিয়নের ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন ডিআইইউসাস এর সাথে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার -এর প্রতিষ্ঠাতা সভাপতির মত বিনিময় সভা অনুষ্ঠিত” টেকনাফে ইয়াবা সহ আটক ১ পাঁচবিবিতে ফেসবুকে মান হানিকর অপপ্রচার চালানোর প্রতিবাদে থানায় অভিযোগ সোনারগাঁওয়ে ফিল্মি স্টাইলে জমি দখলের অভিযোগ সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় , বাড়িঘর ভাংচুর, আহত-৫ শ্রীপুরে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ মতলব উত্তরের জড়াজীর্ন মোহনপুর সাব পোস্ট অফিস ভবনটি ধসে পড়ার আশংকা: ঝুঁকি নিয়ে চলছে কার্যক্রম
ঢাকা ১৮ আসনের উপ-নির্বাচনের জনপ্রিয়তার শীর্ষে শাহজাহান আলী মন্ডল

ঢাকা ১৮ আসনের উপ-নির্বাচনের জনপ্রিয়তার শীর্ষে শাহজাহান আলী মন্ডল

ঢাকা-১৮ উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শাহজাহান আলী মন্ডল। তিনি ঢাকা উত্তরের বিমানবন্দর থানা আওয়ামী লীগের বর্তমান সভাপতি। পাশাপাশি নিজ জেলা জামালপুরে আওয়ামী লীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন। একজন ক্লিন ইমেজের নেতা হিসেবে রাজনৈতিক মহলে তার ব্যাপক পরিচিতি রয়েছে। একইসঙ্গে একজন সৎ ও নিষ্ঠাবান ব্যবসায়ী হিসেবে তিনি ব্যবসায়ী মহলে সমাদৃত।

ইতোমধ্যেই ঢাকা-১৮ সহ পাঁচ সংসদীয় আসনের উপনির্বাচনে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। গত রোববার আওয়ামী লীগের সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে ঢাকা-১৮ আসনে ক্ষমতাসীন দলের প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন শাহজাহান আলী মন্ডল। আগামী শুক্রবার মনোনয়ন ফরম জমা দেবেন তিনি।
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন ছিলেন ঢাকা-১৮ আসনের সাংসদ। গত ৯ জুলাই থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেলে আসনটি শূন্য হয়। ওই আসনে উপনির্বাচনে আলোচনায় এগিয়ে রয়েছেন ২০০৮ সালের সংসদ নির্বাচনে অ্যাডভোকেট সাহারা খাতুনের সহযোদ্ধা শাহজাহান আলী মন্ডল।১৯৬৩ সালের ১৫ জানুয়ারি জামালপুরের ইসলামপুরে শাহজাহান আলী মন্ডলের জন্ম। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময়ে পারিবারিকভাবে তার রাজনৈতিক জীবন শুরু হয়। এরপর ১৫ আগস্টের নেপথ্যে যিনি ছিলেন সেই সামরিক স্বৈরাচারী জিয়াউর রহমান এবং স্বৈরশাসক এরশাদের সময়ে আওয়ামী লীগের পক্ষে সক্রিয়ভাবে রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ নেয়ায় নির্যাতন ও জেল-জুলুমের শিকার হন। কিন্তু ইসলামপুরের নদীভাঙ্গন কবলিত প্রত্যন্ত দ্বীপচরে যার জন্ম, সেই ধ্রীশক্তি-সম্পন্ন অবিচল নেতাকে কোনো আঘাতেই থামিয়ে দেয়া সম্ভব না। অবিচলভাবে আওয়ামী লীগের দলীয় কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন তিনি।

শাহজাহান আলী মন্ডল আওয়ামী লীগের প্রতিটি গৌরবময় আন্দোলনে সম্পৃক্ত ছিলেন। ঘাতকের স্লিন্টার এখনো শরীরে বয়ে বেড়াচ্ছেন তিনি। তারপরও পিছপা না হয়ে আওয়ামী লীগের দলীয় ও রাজনৈতিক সব কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণের মাধ্যমে ব্যাপক অবদান রেখে চলেছেন তিনি। অনেক ত্যাগ তিতিক্ষা করেছেন এবং করছেন দলের জন্য। ১৯৮২-৮৫ সালে রাজনৈতিক মামলায় তিনি গ্রেফতার হোন এবং কারাবরণ করেন। ২০১৪ সালে বিএনপি জামাতের নৈরাজ্যের বিপরীতে রাতদিন বিরতিহীন পুলিশিং কমিটির সাথে একসঙ্গে কাজ করেন। এ ছাড়া সব অপকর্মের বিরুদ্ধে বিমানবন্দর এলাকায় নিরাপত্তার স্বার্থে দলীয় নেতাকর্মীসহ সকল কার্যক্রম অদ্যাবধি সুষ্ঠভাবে পরিচালনা করছেন।

রাজনৈতিক পরিচয়ের পাশাপাশি শাহজাহান আলী মন্ডল একজন সফল ব্যবসায়ী। ১৯৮৫ সাল থেকে বিমানবন্দর এলাকায় স্থায়ীভাবে বসবাস করে আসছেন তিনি। আমদানি-রপ্তানির ব্যবসায় যুক্ত আছেন দীর্ঘদিন ধরে। এস আর এন্টারপ্রাইজে বিডি (প্রাইভেট) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন। একজন সৎ ও নিষ্ঠাবান ব্যবসায়ী হিসেবে তিনি ব্যবসায়ী মহলে ব্যাপক পরিচিত।

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে তিনি বলেন, আমার উদ্দেশ্য দীর্ঘ জীবনের রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়িক অভিজ্ঞতার আলোকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা। বঙ্গবন্ধু জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য সৈনিক হিসেবে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমানে যথাসম্ভব অবদান রাখা। দল আমাকে ঢাকা-১৮ আসনে মনোনয়ন দিলে এখনকার আপামার জনগণের সমর্থন নিয়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সাবির্ক জীবন-মান উন্নয়নে তথা সমাজ, দেশ ও বিশ্বের শান্তি, সমৃদ্ধি ও কল্যাণে কাজ করে যাবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
ডিজাইন ও ডেভেলপে Host R Web